টেকনাফ সাবরাং’র দুই মাদক ব্যবসায়ী আটক!

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল •


র‍্যাব-১৫ সদস্যরা মাদক বিরোধী একটি অভিযান পরিচালনা করে টেকনাফ পৌরসভা কাইয়ুকখালী বাঁশের গুদাম এলাকা থেকে প্রায় ১০ হাজার ইয়াবাসহ সাবরাং ইউনিয়নের দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।

র‍্যাবের পাঠানো তথ্য সূত্রে জানা যায়, ১৯ ডিসেম্বর (শনিবার) সকাল ১১টার দিকে মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে র‍্যাবের একটি দল টেকনাফ পৌরসভা ৩নং ওয়ার্ড কাইয়ুকখালী বাঁশের গুদাম এলাকায় অভিযানে গেলে মাদক পাচারে জড়িত অপরাধীরা অটোরিক্সা (টমটম) ও মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব তাদের ধাওয়া করে দুই যুবককে আটক করে। এরপর তাদের আচরণ সন্দেহজনক হলে তাদের সাথে থাকা মোটর সাইকেলটি তল্লাশী করে সিটের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৯ হাজার ৬ শত, ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মাদক পাচারে ব্যবহার হওয়া ১টি মোটর সাইকেল,১টি টমটমও জব্দ করে র‍্যাব।

আটক অপরাধীরা হচ্ছে, টেকনাফ সাবরাং ইউনিয়ন ৫নং ওয়ার্ড প্যান্ডেল পাড়া এলাকার আব্দুস সালাম’র পুত্র হেলাল উদ্দিন(২৭) এ কই ইউপির রুহুল্লা ডেপা এলাকার মৃত হোসন আহাম্মদ’র পুত্র নুর মোহাম্মদ (২০)।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটক দুই মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় প্রেরণ করা হয়েছে।###